জগন্নাথপুরে নিখোঁজ দিরাইয়ের আলী হোসেন এর লাশ উদ্ধার

প্রকাশিত: ১০:৩৭ পূর্বাহ্ণ, জুলাই ২২, ২০২০

জগন্নাথপুরে নিখোঁজ দিরাইয়ের  আলী হোসেন  এর লাশ উদ্ধার

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

জগন্নাথপুরে বিদ্যুতায়িত হয়ে নৌকা থেকে পানিতে পড়ে নিখোঁজ হওয়া নৌকা শ্রমিক আলী হোসেন (১৮) এর ভাসমান লাশ উদ্ধার করে স্বজনদের নিকট হস্তান্তর করেছে থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপড়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত শরীফপুর গ্রাম নিবাসী ইট বিক্রেতা মোঃ আছির উদ্দিন গত ২০ শে জুলাই ষ্টীলের নৌকা যোগে ইট নিয়ে জগন্নাথপুর পৌর এলাকার পূর্ব ভবানীপুর গ্রাম নিবাসী মোঃ আব্দুল হান্নান এর বাড়ীতে আসেন। ইট বিক্রি করে এই দিন বিকালে সাড়ে পাঁচ ঘটিকার দিকে নিজ গ্রামে ফেরার পথে ভবানীপুরস্থ বৈঠাখালী এলাকার সেতুর ওপর দিয়ে যাওয়া পল্লী বিদ্যুৎ এর তারে নৌকার লগি (ছড়ি) লাগলে লগিটি বিদুতায়াীত হয়ে পড়ে। এতে তিন জন নৌশ্রমিক পানিতে পড়ে যায়। তাৎক্ষণিক ভাবে দুই জন শ্রমিক পাড়ে উটতে পারলেও দিরাই উপজেলার ভাটিপড়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত শরীফপুর গ্রাম নিবাসী মোঃ গৌছ মিয়ার ছেলে নৌশ্রমিক মোঃ আলী হোসেন (১৮) নিখোঁজ হয়। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ এই শ্রমিককে উদ্ধার এর চেষ্টা চালায়। পরে সিলেট থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজে অংশ নিলেও গতকাল ২১ শে জুলাই বিকালে উদ্ধারে ব্যর্থ হয়ে উদ্ধার কাজ সমাপ্তি ঘোষণা করা হয়। আজ ২২ শে জুলাই বুধবার সকালে স্থানীয় বৈঠাখালী সেতু এলাকার খালের পানিতে নিখোঁজ শ্রমিকের লাশ ভেসে উঠতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেন।থানা পুলিশ ঘটনাস্থল থেকে আজ সকাল ১০ ঘটিকার সময় নিখোঁজ নৌশ্রমিক আলী হোসেন (১৮) এর লাশ উদ্ধার করে।
ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এসআই রফিক আহমদ জানান, লাশ উদ্ধারের পর এসপি স্যারের নির্দেশনাক্রমে মৃত নৌ শ্রমিক আলী হোসেন এর মরদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ