জগন্নাথপুরে অস্ত্র মামলার আসামী সহ ৩ জন গ্রেফতার 

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২০

জগন্নাথপুরে অস্ত্র মামলার আসামী সহ ৩ জন গ্রেফতার 

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

আগ্নেয়াস্ত্র মামলার আসামী সালিক(৪৫) এবং ৪ লিটার দেশীয় মদ সহ রুবেল(২৫) ও সাজিদুর (৪৫) কে গ্রেফতার করেছে  জগন্নাথপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতদের  জেল হাজতে প্রেরন করা হয়েছে।
স্থানীয় ও থানা সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক নির্দেশনায় অত্র থানার এক দল পুলিশ ১৬ ই আগষ্ট বিকালে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে এই গ্রাম নিবাসী মৃত আব্দুল বারীর ছেলে অস্ত্র মামলার আসামী মোঃ সালিক মিয়া(৪৫)কে গ্রেফতার করেন।
অপর দিকে একই দিন দিবাগত রাতে থানা পুলিশ পৃথক অভিযান পরিচালনা করে জগন্নাথপুর পৌর শহরের কেশবপুর বাজার এলাকা থেকে ৪ লিটার দেশীয় মদ সহ পৌর এলাকার হবিবপুর গ্রাম নিবাসী আবারক উল্লার ছেলে সাজিদুর রহমান (৪৫) ও সাচাহানী গ্রামের মৃত এলাইছ মিয়ার ছেলে রুবেল আহমদ (২৫) কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের ১৭ ই আগষ্ট রোজ সোমবার সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী গ্রেফতার এর সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ