মধ্যনগরে শ্লীলতাহানীর অভিযোগে গ্রেফতার ১

প্রকাশিত: ১০:৪৫ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০২০

মধ্যনগরে শ্লীলতাহানীর অভিযোগে গ্রেফতার ১

 

ধর্মপাশা প্রতিনিধি(সুনামগঞ্জ)
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার দক্ষিণ বংশীকুন্ডা ইউনিয়নের হামিদপুর গ্রামের বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্রীকে শ্লীলতাহানি ও যৌন নিপিড়নে শালিকা’র অভিযোগে দুলাভাই কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে আজ মধ্যনগর থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী কুমিল্লা জেলার সদর( দক্ষিণ) চৌয়ারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ রামপুর (কাজীবাড়ী)র ছানাউল্লাহ ছানু মিয়ার পুত্র কাজী আমান উল্লাহ ওরফে হাসিবুল মিয়া (৩৩)।
অভিযোগ সুত্রে জানা যায় মধ্যনগরের হামিদপুর গ্রামে এক ব্যাক্তির পালিত মেয়েকে ইসলামি শরিয়াহ মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ করে দুটি সন্তানের জনক হাসিবুল।সে তার ছোট শালিকাকে বিভিন্ন সময় বিবাহ প্রস্তাব,উত্ত্যাক্ত,মানহানি মুলক আচরন,বিবাহ প্রস্তাবে বিরোধীতা,শ্লীলতাহানি,যৌননিপীড়ন, ও আত্নহনন মুলক ভীতি প্রদর্শনের মাধ্যমে ফাসানোর চেষ্টা করে আসছিল ।
শেষপর্যন্ত গত১৬/৮/২০তারিখে শশুর বাড়ীর উন্মুক্ত উঠানে বিষপান করে এবং স্থানীয় লোকজন স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করলে চিকিৎসায় সুস্থ্য হয়।
১৮/৮/২০২০তারিখে ছাত্রী নিজে বাদী হয়ে মামলা করে।গতকাল রাতেই১০টার সময় বংশীকুন্ডার দুলাশিয়া গ্রামের আত্বীয়র বাড়ী থেকে মধ্যনগর থানা পুলিশ অভিযুক্ত হাসিবুলকে গ্রেফতার করে আজ আদালতে সোপর্দ করা হয়েছে।মধ্যনগর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন প্রতিনিধিকে নিশ্চিতের মাধ্যমে তথ্য জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ