জগন্নাথপুরে ১০০ গ্রাম গাঁজা সহ ৩ জন গ্রেপ্তার

প্রকাশিত: ২:৩২ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২০

জগন্নাথপুরে ১০০ গ্রাম গাঁজা সহ ৩ জন গ্রেপ্তার

 

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ জগন্নাথপুরে গাঁজা সহ সুহেল(৪০), ইরন(৪০) ও শাহীন (৩২) নামক ৩ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক নির্দেশনায় অত্র থানার এস আই শহীদুল ইসলাম এর নেতৃত্বে এক দল পুলিশ আজ ১৯ শে আগষ্ট বিকাল ৩ ঘটিকার দিকে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত সাঙ্গিয়ার গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে গাঁজা সেবনকালে এই গ্রাম নিবাসী মোঃ জব্বার মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী মোঃ শাহীন মিয়া(৩২), ঘুংগিয়ারগাঁও গ্রাম নিবাসী মৃত জালু মিয়ার ছেলে মাদকাসক্ত মোঃ ইরন মিয়া(৪০) ও ছাতক উপজেলার শ্রীপতিপুর গ্রাম নিবাসী মৃত তেরাই মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী মোঃ সুহেল মিয়া(৪০) কে গাঁজা ও নগদ অর্থ সহ গ্রেপ্তার করেছেন। এই সময় গাঁজা বিক্রির ১০৫০০(দশ হাজার পাঁচ শত)টাকা, ১০০ শত গ্রাম গাঁজা এবং গাঁজা সেবন এর সরঞ্জামাদি উদ্ধার হয়েছে।
এ ব্যাপারে স্থানীয় একাধিক ব্যাক্তি অভিপ্রায় ব্যক্ত করতে গিয়ে বলেন, শাহীন ও সুহেল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। ওরা দীর্ঘ দিন ধরে নির্বিঘ্নে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। আর ইরন একজন চিহ্নিত মাদকাসক্ত। ওদেরকে গ্রেপ্তার করায় স্থানীয় পুলিশ প্রশাসনকে সাদুবাদ জানিয়েছেন অত্র এলাকার সচেতন মহল।
গ্রেপ্তার এর সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই শহীদুল ইসলাম বলেন, মাদক ব্যবসায়ী সুহেল, শাহীন ও মাদকসেবি ইরনকে গ্রেপ্তারকৃত এই শাহীন এর বসত ঘরে গাঁজা বিক্রির দশ হাজার পাঁচশত টাকা ১০০ গ্রাম গাঁজা ও গাঁজা সেবন এর সরঞ্জামাদি সহ গ্রেপ্তার করে থানায় নিয়ে এসেছি। এ ব্যাপারে থানায় মাদক আইনে মামলা রুজু হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ