জগন্নাথপুরে যুবদল এর কর্মী সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২০

জগন্নাথপুরে যুবদল এর কর্মী সভা অনুষ্ঠিত

 

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি এম এ ছাত্তার অনুসারীদের উদ্যোগে জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদল এর কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর নিয়ে গঠিত সুনামগঞ্জ-৩ আসনে ধানের শীষ প্রতীক এর মনোনয়ন প্রত্যাশী এম এ ছাত্তার অনুসারী জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদল এর যৌথ উদ্যােগে ২০ শে আগষ্ট রোজ বৃহস্পতিবার বিকালে জগন্নাথপুর পৌর শহরে জেলা যুবদলের সদস্য জাকির হোসেনের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক যুবনেতা জাহেদ আহমদ ও উপজেলা যুবদল নেতা মোস্তাফিজুর রহমান তালুকদার মুহিত এর যৌথ পরিচালনায় এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় রাখেন, জগন্নাথপুর উপজেলা যুবদল নেতা আশরাফুজ্জামান বাদশা, সিদ্দিকুর রহমান তালুকদার, জয়নুল হক জয়, মিজানুর রহমান মিজান, দিলশাদ আহমদ, সুবল বনিক, পৌর যুবদল নেতা আবুল হাসনাত, আব্দুর রাজ্জাক, শাহ লিংকন, ধন মিয়া, সাব্বির আহমদ, সিপু মিয়া, শাহ সাকিল আহমদ, নিজাম আহমদ, লেচু মিয়া, জুবেদ মিয়া, টিটু মিয়া, নাছির আহমদ ও মইনুদ্দিন প্রমূখ। এসময় শতাধিক দলীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
কর্মী সভায় বক্তরা তাদের বক্তব্যে, দেশ ও জাতির অধিকার আদায়ে আগামী সকল আন্দোলন ও সংগ্রামকে জোরদার করতে জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদলের কমিটিতে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করার জন্য দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ কেন্দ্রীয় ও জেলা যুবদল এর নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ