জগন্নাথপুরে রাতের আধাঁরে দুর্বৃত্তদের হামলায় আহত ২

প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

জগন্নাথপুরে রাতের আধাঁরে দুর্বৃত্তদের হামলায় আহত ২

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

জগন্নাথপুরের পল্লীতে রাতের আধাঁরে দুর্বৃত্তদের অতর্কিত হামলায় হিবু (৩৫) ও শিমু (২৫) নামক দুই যুবক গুরুতর আহত হয়েছেন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয় সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দী ইউনিয়ন এর জামালপুর গ্রাম নিবাসী মোঃ আব্দুল বশর ছেলে মোঃ মুজাহিদ সুলতান হিবু (৩৫) গতকাল ১১ ই সেপ্টেম্বর দিবাগত রাতে স্থানীয় দাওরাই বাজার থেকে বাড়ী ফেরার পথে প্রায় ৯ টা ৩০ মিনিটের সময় নয়াবন্দর- দাওরাই সড়ক সংলগ্ন নিজ বাড়ীর গেইটের সামনে পৌঁছা মাত্রই কতিপয় দুষ্কৃতিকারী দুইটি মোটর সাইকেল যোগে এসে অতর্কিত হামলা চালিয়ে মুজাহিদ সুলতান হিবু (৩৫) ও তার ভাই শিমু সুলতান (২৫) কে গুরুতর আহত করে। তাদের আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলেও ততক্ষণে দুষ্কৃতকারী হামলাকারীরা মুজাহিদ সুলতান হিবু (৩৫) এর কাছ থেকে নগদ ৩০ হাজার ৭০০ শত টাকা, দুইটি মোবাইল সেট ও হাতের ঘরি নিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিক ভাবে আত্বীয় স্বজনরা হিবু ও শিমুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছেন। আহত মুজাহিদ সুলতান হিবু এর মাথায়, হাতে ও ও শিমুর পায়ে দারালো অস্ত্রের আঘাত রয়েছে। আহতরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে গুরুতর আহত হিবু বলেন, স্থানীয় দাওরাই বাজার থেকে বাড়ী ফেরার পথে রাতের অন্ধকারে পূর্ব পরিকল্পিত ভাবে কতিপয় দুষ্কৃতিকারী মোটরসাইকেল যোগে এসে আমার নিজ বাড়ীর গেইটের সামনে অতর্কিত হামলা চালিয়ে রামদা ও কিরিস দিয়ে কুপিয়ে আমি ও আমার ভাইকে গুরুতর আহত করেছে। জগন্নাথপুর থানার এএসআই মনির দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ জনি বলেন, আহত হিবুর মাথায় ও শিমুর পায়ে দারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ক্ষতস্থানে সেলাই দেওয়া হয়েছে।
দুর্ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এএসআই মনির বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি।এব্যাপারে থানাশ এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ