জগন্নাথপুরে রাস্তার টাকা আত্মসাতের অভিযোগ” নামক সংবাদ এর প্রতিবাদ

প্রকাশিত: ৯:৩৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২০

জগন্নাথপুরে রাস্তার টাকা আত্মসাতের অভিযোগ” নামক সংবাদ এর প্রতিবাদ

দৈনিক দিনরাত:

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

~

স্থানীয় একটি দৈনিক পত্রিকায় ” জগন্নাথপুরে রাস্তার টাকা আত্মসাতের অভিযোগ” নামক শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়েছে। এই সংবাদ এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন অভিযুক্ত রাদেশ দেবনাথ।
প্রতিবাদ লিপি থেকে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাধীন কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত কালিটেকী দুর্গা মন্দির হইতে কালিটেকী সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত রাস্তা সংস্কার কাজের জন্য মাননীয় পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান মহোদয় ( জগন্নাথপুর – সুনামগঞ্জ -৩ আসনের এমপি) ২০১৯-২০২০ অর্থ বছরে ১০০০০০(এক লাখ) টাকার একটি প্রকল্প বরাদ্দ দিয়েছিলেন। এই প্রকল্প কমিটির সভাপতি রাদেশ দেবনাথ কমিটি সংশ্লিষ্ট সকলকে সাথে নিয়ে জনস্বার্থে তরিত গতিতে চলতি সনের জুন মাসে রাস্তা সংস্কারের কাজ সম্পন্ন করার পর তৎকালীন সময়ে দায়িত্বরত উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজ আলম মাসুম রাস্তার কাজ পরিদর্শন করে সম্পর্ণ কাজের বিল প্রকল্প কমিটির সভাপতি রাদেশ দেবনাথকে দেওয়ার জন্য জগন্নাথপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে নির্দেশনা দেন এবং রাদেশ দেবনাথ এই টাকা উত্তোলন করেন। কিন্তু গত ১৫ ই সেপ্টেম্বর স্থানীয় একটি স্থানীয় পত্রিকায় ” জগন্নাথপুরে রাস্তার টাকা আত্মসাতের অভিযোগ ” শিরোনামে প্রকাশিত সংবাদ রাদেশ দেবনাথ এর নজরে আসে। তাকে জড়িয়ে স্থানীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত এই শিরোনাম এর সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন প্রকল্প কমিটির সভাপতি রাদেশ দেবনাথ।
এ ব্যাপারে প্রকল্প কমিটির সভাপতি রাদেশ দেবনাথ বলেন, আমি স্বচ্ছতার বিত্তিতে কাজ করে প্রকল্পের টাকা উত্তোলন করেছি। এই কাজ তৎকালীন সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিদর্শন করেছেন। কিছু অসাধু ব্যক্তি আমাকে সমাজে হ্যায় প্রতিপন্ন করার লক্ষে আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। বিশেষ করে কালিটেকী গ্রাম নিবাসী মৃত হরেন্দ্র কুমার বৈদ্য এর ছেলে সুজিত বৈদ্য সহ গং ব্যক্তিবর্গ আমার বিরুদ্ধে মিথ্যাচারে লিপ্ত রয়েছে। কারন সুজিত বৈদ্য ও তার সহোদর মেঘলাল বৈদ্য বীরেন্দ্র বৈদ্য এবং তার কাকা রাজেন্দ্র বৈদ্য সহ গং ব্যক্তিবর্গ নানা অনিয়ম – দুর্নীতির সাথে জড়িয়ে আছেন। আমি তাদের এই অনিয়ম-দুর্নীতির প্রতিবাদ দীর্ঘ দিন ধরে করে আসছি। এরই পরিপেক্ষিতে তাহারা আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও বানোয়াট আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

এ সংক্রান্ত আরও সংবাদ