জগন্নাথপুরে কলকলিয়া -তেলিকোনা সড়কে যাত্রী চাউনী নির্মাণ এর স্থান নির্ধারণ

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

জগন্নাথপুরে কলকলিয়া -তেলিকোনা সড়কে যাত্রী চাউনী নির্মাণ এর স্থান নির্ধারণ

দৈনিক সিলেটের দিনরাতঃ
মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান কর্তৃক বরাদ্দকৃত কলকলিয়া – তেলিকোনা সড়কের চন্ডিঢহর এলাকায় যাত্রী চাউনি নির্মাণ এর স্থান নির্ধারণ ও পরিদর্শন করেছেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হাশিম।
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া – তেলিকোনা সড়কের চন্ডিঢহর এলাকায় সুনামগঞ্জ জেলা পরিষদ এর চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ নূরুল হুদা মুকুট জনস্বার্থে একটি যাত্রী চাউনি বরাদ্দ দিয়েছেন। আজ ২১ শে সেপ্টেম্বর বিকালে এই যাত্রী চাউনি নির্মাণ এর স্থান নির্ধারণ ও পরিদর্শন করেছেন কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হাশিম। অচিরেই যাত্রী চাউনি নির্মাণ এর কাজ শুরু হবে বলে জানা গেছে।
এসময় উপস্থিত ছিলেন, কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর প্যানেল চেয়ারম্যান মোঃ আব্দুল হাসিম, কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর সদস্য মোঃ তারা মিয়া, কলকলিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ আছাদুল হক, কলকলিয়া ইউনিয়ন পরিষদের সচিব মোঃ সামছুল ইসলাম, কামারখাল গ্রাম নিবাসী মোঃ আব্দুল মালিক ও মোঃ ইউনূছ মিয়া সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
এব্যাপারে কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হাশিম বলেন, কলকলিয়া – তেলিকোনা সড়ক দিয়ে দিরাই- শাল্লা উপজেলা সহ জগন্নাথপুর উপজেলার হাজার হাজার মানুষ জীবন -জীবিকার তাগিদে এক স্থান থেকে অন্য স্থানে যানবাহনে ও পায়ে হেটে প্রতিনিয়ত চলাচল করেন। কলকলিয়া – তেলিকোনা সড়কের জগন্নাথপুর উপজেলার সীমান্তবর্তী চন্ডিঢহর এলাকায় গাড়ীর স্যান্ড রয়েছে। রোদ – বৃষ্টি ঝড় উপেক্ষা করে জনসাধারণ গাড়ীর জন্য অপেক্ষা করেন। জনসাধারণের এই দুর্দশা লাগবে জেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নূরুল হুদা মুকুট যাত্রী চাউনি বরাদ্দ দিয়েছেন। অচিরেই যাত্রী চাউনি নির্মাণ এর কাজ শুরু হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ